Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

রাজারহাটে ভ্রাম্যমান আদালতে যুবকের তিন মাসের বিনাশ্রম কারাদন্ড

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৯:১৬ পিএম

কুড়িগ্রামের রাজারহাটে টিসিবি’র পন্য সামগ্রী বিক্রয়ের সময় একজন সরকারী কর্মকর্তাকে লাঞ্চিত এবং কর্মচারীদেরকে মারধোর ও অসাদাচরণের অভিযোগে ভ্রাম্যমান আদালত এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে। একই ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপর যুবককে ২০হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সন্ধ্যায় সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,শনিবার দুপুরে উপজেলার নাককাটির হাট বাজারে টিসিবি’র পন্য বিতর্েরনর সময় স্থানীয় যুবক হাবিবুল্লাহ ওরফে হাবিব (২৭) টিসিবি’র পন্য বিতরণকারী কর্মচারীদের মারধোর ও তাদের সাথে অসাদাচারণ করে। এছাড়া পন্য বিতরন তদারকীর দায়িত্বে নিয়োজিত একজন সরকারী কর্মকর্তাকে লাঞ্চিত করে। খবর পেয়ে সেনাবাহিনী হাবিবুল্লাহ ও তার সহযোগী রোকন (২৫) কে ঘটনাস্থল থেকে আটক করে থানায় নিয়ে আসে। পরে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাঃ যোবায়ের হোসেন ভ্রাম্যমান আদালত বসিয়ে হাবিবুল্লাহকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড ও সহযোগী রোকনকে ২০হাজার টাকা জরিমানা প্রদান করেন। হাবিবুল্লাহ পাশ^বর্তী তালুক নাককাটি গ্রামের নুর ইসলামের পুত্র এবং রোকন একই গ্রামের নুর মোহাম্মদের পুত্র বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ