Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে সামাজিক দুরত্ব না মানায় ২৪৪ জনকে জরিমানা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৪:৫৮ পিএম

বাগেরহাটে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব না মানায় আরও ৯১ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এদের কাছ থেকে ৬১ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়। গেল ২৪ ঘন্টায় জেলার ৯ উপজেলার বিভিন্ন এলাকায় এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এর আগে দুই দিনে ১৫৩ জনকে ৯৪ হাজার ৬০ টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। এই নিয়ে সামাজিক দূরত্ব না মানায় গত তিন দিনে জেলায় ২৪৪ জনকে ১ লক্ষ ৫৫ হাজার ৯‘শ ৬০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।
রোববার (১২ এপিল) দুপুরে বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহীনুজ্জামান বলেন, বাগেরহাটের মানুষকে ঘরবন্দি ও সামাজিক দুরত্ব বজায় রাখতে জেলা প্রশাসনের ৩০টিরও বেশি ভ্রাম্যমাণ আদালত মাঠে কাজ করছে। সামাজিক দুরত্ব না মানার অপরাধে জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে ৯১ জনকে ৬১ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে। সরকারের নির্দেশনা অনুযায়ি প্রতিদিন ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ