Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরের মণিরামপুরে স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারসহ ১০জন হোম কোয়ারেন্টাইনে

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৫:১৮ পিএম | আপডেট : ৫:৫৯ পিএম, ১২ এপ্রিল, ২০২০

যশোর জেলায় প্রথম করোনাভাইরাস শনাক্ত উপজেলার মণিরামপুরে। সেখানকার একজন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা ওই স্বাস্থ্যকর্মীর নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ হয়েছে। রোববার বিকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার শুভ্রা রাণী দেবনাথ এ খবর নিশ্চিত করেছেন।
তিনি বলেছেন, ওই স্বাস্থ্য জ্বরে আক্রান্ত হওয়ায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় খুলনা ল্যাবে। রিপোর্টে করোনাভাইরাস উপস্থিতি ধরা হড়ে। তাকে বিশেষ ব্যবস্থায় হোম কোয়ারেন্টাইন থেকে যশোর টিবি ক্লিনিকের করোনা ওয়ার্ডে আনা হয়েছে। সূত্র জানায়, স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হওয়ার পর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারসহ ওই দপ্তরের ১০জন হোম কোয়ারেন্টাইনে থাকার ব্যবস্থা করা হয়েছে।
মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসানউল্লাহ শরিফী জানান, করোনা রোগী মণিরামপুরে যে বাসায় ভাড়া থাকতে, শ্বশুরবাড়ি খুলনায় এবং কর্মস্থল মনিরামপুরের ঝাপাসহ তার সংস্পর্শে থাকা ব্যক্তিদের বিষয়টি খোঁজখবর নেওয়ার জন্য সরেজমিন পরিদর্শনের জন্য রওয়ানা হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ