Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ১০ টাকা কেজির চাল কিনতে লাইনে দাঁড়ানো নিয়ে ঝগড়ায় দুইজন আহত

টাঙ্গাইল (মির্জাপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৭:৪৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ১০ টাকা কেজির চাল কিনতে গিয়ে লাইনে দাড়ানো নিয়ে দুই নারীর ঝগড়ায় দুইজনই আহত হয়েছেন। এঘটনায় আহত পারভীন আক্তার (৩০) নামে এক নারীর পরিচয় জানা গেছে। তিনি উপজেলা সদরের পোষ্টকামুরী পূর্বপাড়ার (সওদাগড়পাড়া) জাকির হোসেনের স্ত্রী। তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকালে থানা রোডে অবস্থিত মেসার্স ফরিদ ট্রেডার্স থেকে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি হচ্ছিল। দুপুরে সেখানে ক্রেতাদের দীর্ঘ লাইন হয়। লাইনে আগে-পড়ে দাড়ানো নিয়ে দুই নারীর কথা কাটাকাটির এক পর্যায়ে তাঁরা ঝগড়ায় লিপ্ত হন। এ সময় এক নারীকে প্রথমে পারভীন ও তাঁর সঙ্গে থাকা দুই নারী মিলে চড় থাপ্পর ও কিলঘুষি মারতে থাকেন। পরে ওই নারী পারভীনের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তাঁর মাথা ফেটে যায়। এ সময় ওই নারী দ্রুত ঘটনাস্থল থেকে চলে যান। পরে পারভীনের সঙ্গে থাকা নারীরা তাঁকে চিকিৎসার জন্য স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়।
মির্জাপুর থানার সহকারি উপপরিদর্শক (এএসআই) রেজাউল করিম জানান, চাল নিতে আসা লোকজনের প্রচুর ভীড় ছিল। কেউই সামাজিক দুরত্ব মানছিলেন। লাইনে দাড়ানো নিয়ে ঝগড়া হয়। তিনি ঘটনাস্থলে গিয়ে নারীদের পাননি। স্থানীয়রা বিষয়টি মিমাংসা করে দিয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ