Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

এই দুর্যোগে কেউ ঘাবড়ে না গিয়ে ধৈর্য্য ধরুন: মেহজাবিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৯:১৫ পিএম

করোনা নিয়ে আতঙ্ক বিরাজ করছে প্রায় সবার মঝে। এই তালিকায় পিছিয়ে নেই তারকারাও। তার প্রমাণ মিলছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। আর সে কারণেই ফেসবুক কিংবা টুইটার সবখানেই করোনা নিয়ে সচেতন বার্তা জানান দিচ্ছেন তারা। এমনকি সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকারও পরামর্শ দিচ্ছেন।

এদিকে করোনার কারণে শুটিংয়ের ব্যস্ততা নেই। নেই বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরির তোড়জোড়ও। আর তাইতো সারাদিন ঘরেই আছেন ছোট পর্দার প্রিয় মুখ মেহজাবিন চৌধুরী। ঘরে থেকে সাহসিকতার সঙ্গে এই মহামারি মোকাবিলা করছেন এই লাক্স তারকা। এমনটাই জানান দিয়েছেন তিনি।

মেহজাবিন বলেন, সারাদেশ এখন স্থবির। সবাই উদ্বিগ্ন সময় পার করছেন। কিন্তু আমি একদমই উদ্বিগ্ন নই। বরং সাহসিকতার সঙ্গে মোকাবিলা করছি দিনগুলো। প্রতিদিন সকালে উঠছি এবং সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি। আর সে কারণে সবার উদ্দেশ্যে বলছি কঠিন এই দুর্যোগে কেউ ঘাবড়ে না গিয়ে ধৈর্য্য ধরুন। অবশ্যই সৃষ্টিকর্তা আমাদের সবাইকে ক্ষমা করবেন।



 

Show all comments
  • মোঃ হারুন ১২ এপ্রিল, ২০২০, ৯:৩০ পিএম says : 0
    ধন্যবাদ আপু ঘরে বসেই আল্লাহ জিকির করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন