Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রুশ ভাষা শিখছেন লিনজি লোহান?

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী লিনজি লোহান তার প্রেমিক ও বাগদত্ত এগর তারাসভের মাতৃভাষা শিখছেন বলে সংবাদে প্রকাশ।
৩০ বছর বয়সী ‘মিন গার্লস’ তারকাটি তারাসভ আর তার রুশ পরিবারের সঙ্গে যাতে আরও সুবিধাজনকভাবে ভাব বিনিময় করতে পারেন সে জন্যই এই সিদ্ধান্ত। তবে তিনি খুব সুবিধা করতে পারছেন না বলে জানা গেছে।
সূত্র বলেছে, “প্রচেষ্টার জন্যই লিনজিকে কিছু পয়েন্ট দেয়া যেতে পারে। অভিনয়ের প্রশিক্ষণ আছে বলে তিনি ভেবেছিলেন সফল হবেন। কিন্তু শব্দ সাজানোতে তিনি বারংবার ভুল করে যাচ্ছেন আর তার ক্রিয়াপদ ব্যবহারও অসংলগ্ন।” লিনজির রুশ চর্চার ব্যর্থতা দেখে তারাসভ পরিবারই শেষে তাদের ইংরেজি জ্ঞান উন্নয়নে পদক্ষেপ নেয়।
সূত্র আরও বলেছে, “এগর আর তার পরিবার প্রথমে খুব সহায়তা করছিল, তবে কয়েক মাস পর তার বুঝতে পারে এটি ব্যর্থ চেষ্টা ছাড়া আর কিছু নয়। তার মুখে রুশ কথা শুনে তাদের কানে রক্তক্ষরণ শুরু হবার জোগাড় হয়। তারা খুব বিনয়ী এবং সে যে চেষ্টা করেছে তাতেই তারা খুশি। এখন এগরের বাবা-মা তাদের ইংরেজির ধার বাড়াবার চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের ছেলের পছন্দ করা কনের জন্য।”
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুশ ভাষা শিখছেন লিনজি লোহান?
আরও পড়ুন