Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেশি দামে পণ্য বিক্রি’র অপরাধে পাঁচ দোকানিকে ডিএনসিসি’র জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ রোধ কার্যক্রমের পাশাপাশি কালোবাজারি, মজুতদারি ও অহেতুক দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। গতকাল রোববার ডিএনসিসির নিরীক্ষা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসির উদ্দিনের নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট রাজধানীর বনানী কাঁচাবাজারে অতিরিক্ত মূল্য নেয়া’র অপরাধে পাঁচজন দোকানিকে ১০ হাজার ৫০০ টাকা জরিমানা করেন।
ডিএনসিসির পক্ষ থেকে জানানো হয়, জনগণকে ঘরে অবস্থান, সামাজিক দূরত্ব বজায় রাখা, বাজারে কালোবাজারি, মজুতদারি ও অহেতুক দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করার জন্য আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও অন্যান্য নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ২০টি মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে।
এছাড়া করোনাভাইরাসের মারাত্মক সংক্রমণ থেকে সবাইকে রক্ষা করার উদ্দেশ্যে জনগণকে ঘরে অবস্থান ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ডিএনসিসি, বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যরা সমন্বিতভাবে সমগ্র এলাকায় টহল অব্যাহত রেখেছে। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ