Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

রান্নায় প্রশিক্ষণ নিলেন দীপিকা পাডুকোন

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যে রাঁধে সে চুলও বাঁধে। দীপিকা পাডুকোন অবশ্যই একজন গুণী নারী। এক সময় তিনি ভারতে জাতীয় পর্যায়ে ব্যাডমিন্টন খেলেছেন। ফ্যাশন মডেলিংয়েও সফল। আর অভিনয়ে তার সাফল্যের কথা বলাই বাহুল্য। এখন প্রশ্ন হল আক্ষরিক অর্থে তিনি রাঁধেন কী না। এখনের কথা বলা না গেলেও অচিরে তাকে ভাল রাঁধুনি বলা যাবে নিশ্চয়ই কারণ তার বোনের সঙ্গে তিনি ইতালিতে একটি রন্ধন প্রশিক্ষণে অংশ নিয়েছেন।
দীপিকা এখন হলিউড আর বলিউডের মাঝে ভারসাম্য রেখে তার ক্যারিয়ার চাঙ্গা রেখে চলেছেন। হিন্দি ফিল্মের পাশাপাশি তিনি হলিউডের ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অফ য্যান্ডার কেইজ’ চলচ্চিত্রে ভিন ডিজেলের সঙ্গে কাজ করছেন; এটি পরিচালনা করেছেন ডি. জে. ক্যারুজো।
এই ব্যস্ততার মধ্যেই দীপিকা বোন আনিশা পাডুকোনকে দেয়া এক প্রতিশ্রæতি রক্ষার জন্য তার সঙ্গে ইতালির তাস্কানিতে সপ্তাহব্যাপী একটি রান্নার প্রশিক্ষণ কোর্সে অংশ নিয়েছেন। আনিশা একজন পেশাদার গল্ফ খেলোয়াড়। আনিশা-দীপিকার বাবা ভারতের একসময়ের চ্যাম্পিয়ন ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাডুকোন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রান্নায় প্রশিক্ষণ নিলেন দীপিকা পাডুকোন
আরও পড়ুন