Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

করোনায় আক্রান্ত পুলিশ, সিএমপির ট্রাফিক ব্যারাক লকডাউন কোয়ারেন্টাইনে ২০০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১০:০৮ এএম

চট্টগ্রামে পুলিশের এক সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ওই পুলিশ সদ্যসের রোববার পরীক্ষায় করোনা পজিটিভ আসে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক উত্তর বিভাগের কনস্টেবল।

পুলিশ সদস্য আক্রান্ত হওয়ায় তার বাসস্থান সিএমপির ট্রাফিক উত্তর বিভাগের ব্যারাক লকডাউন করা হয়েছে।

ওই পুলিশ সদস্যের সংস্পর্শে আসা বিভাগীয় পুলিশ হাসপাতালে তিন চিকিৎসক, তিনজন নার্স, সাতজন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট, ১২ জন রুমমেট ও ব্যারাকের ২০০ জন পুলিশ সদস্যকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

বিভাগীয় পুলিশ হাসপাতালে পাঁচদিন ধরে চিকিৎসাধীন ওই ট্রাফিক কনস্টেবলের করোনা পরীক্ষায় পজিটিভ আসার পর রাতে তাকে আন্দরিকল্লা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে । সেখানে অন্য করোনা রোগীর সাথে তার চিকিৎসা চলছে ।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, একজন পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ট্রাফিক উত্তর বিভাগের ব্যারাক লকডাউন করা হয়েছে।

তিনি বলেন, এই ঘটনার পর
থানা পর্যায়ে মাঠে কাজ করা পুলিশ সদস্যসহ সিএমপির সব ইউনিটের সদস্যদের আরও বেশি সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালন করতে নির্দেশ দেওয়া হয়েছে।
ওই পুলিশ সদস্যসহ রোববার চট্টগ্রামে নতুন করে পাঁচ জনের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস সনাক্ত হয়। চট্টগ্রাম জেলা ও মহানগর এলাকায় ১৪ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে।  



 

Show all comments
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১৩ এপ্রিল, ২০২০, ১১:২৮ এএম says : 0
    দেশের এহেনো পরিস্থিতে আমরা কায়মান্য বাক্যে আল্লাহকে স্বরন করি।নতজানু হয়ে তার কাছে খ্খমা চাই।পাপকাজ থেকে দুরে থাকি।হারাম খাবার বর্জন করি।হালাল খাবার খাই।আল্লাহ অবশ্যই আমাদের কে রহমত দান করবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২৩ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ