Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জে সংঘর্ষে যুবক নিহত, আহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৩৩ এএম

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় দুইপক্ষের মধ্যে সংঘর্ষে সুজন শেখ (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো তিনজন।

সোমবার (১৩ এপ্রিল) ভোরে উপজেলার বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামে সংঘর্ষ হয়। নিহত সুজন শেখ বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের ছেলে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বাটিকামারি বাহারা পশ্চিমপাড়া গ্রামের মজিবর শেখের সঙ্গে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে।

রোববার (১২ এপ্রিল) সন্ধ্যায় মজিবর শেখের সঙ্গে মতি মাতুব্বর ও ইব্রাহিম মাতুব্বরের কথা কাটাকাটি হয়। আজ ভোরে আবার দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

এর জের ধরে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের হামলায় সুজন শেখ ঘটনাস্থলে নিহত ও অপর তিনজন আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মারাত্মক আহত তুষার শেখ ও মজিবর শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর একজন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরো জানান, এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি। অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ