Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে নতুন ৫ জনসহ ৭ জন করোনা রোগী সনাক্ত, হোম কোয়ারেন্টাইনে ১৩৩৩ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ২:১০ পিএম

টাঙ্গাইলের তিনটি উপজেলায় নতুন ৫ জনসহ জেলায় এ পর্যন্ত মোট ৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এদের মধ্যে তিনজনকে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়েছে। এদিকে নতুন ৫৪১জনসহ মোট ১৩৩৩ জনকে হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। নতুন ৩৯ জনসহ মোট ১৮৮৩ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

গত ২৪ ঘন্টায় আক্রান্ত ৫ জনের মধ্যে ভূঞাপুর উপজেলায় ৩ জন, মধুপুরে ১ জন ও নাগরপুরে ১ জন রয়েছেন। এরা হলেন, ভূঞাপুর উপজেলার শাফলকুড়া গ্রামের হেলাল, জিগাতলা গ্রামের রফিকুল ও সোহাগ, মধুপুর উপজেলার গোপদিয়া গ্রামের নাসির উদ্দিন এবং নাগরপুর উপজেলার খাগুরিয়া গ্রামের লিটন। এরা সবাই ঢাকা ও নারায়নগঞ্জ থেকে আগত।

এঘটনায় ভূঞাপুরের জিগাতলা, সাফলকুড়া, মধুপুরের অরনখোলা, ও নাগরপুরের খাগুরিয়া গ্রাম লকডাউন করা হয়েছে। এ নিয়ে টাঙ্গাইলে মোট ৭ জন করোনায় আক্রান্ত হলো। আক্রান্ত অপর দুইজনের বাড়ি মির্জাপুর ও ঘাটাইলে। বিষয়টি সিভিল সার্জন নিশ্চিত করেছেন।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান জানান , রোববার রাতে ঢাকার রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষনা প্রতিষ্ঠান (আইইডিসিআর) থেকে নতুন ৫ জন আক্রান্তের তথ্য জানানো হয়। রোববার দুপুরে এই ৫ জনসহ মোট ৭০ জনের নমুনা জেলার বিভিন্ন উপজেলা থেকে সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়েছিলো। তার মধ্যে ৫ জনের রিপোর্ট কোভিড-১৯ পজিটিভ আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন