Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে অভিযানে ডিএনসিসি’র ২০ মোবাইল কোর্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

কালোবাজারি, মজুতদারি ও অহেতুক দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে নিয়মিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। সেই সাথে করোনাভাইরাস প্রাদুর্ভাবে আতঙ্কিত হয়ে অতিরিক্ত খাদ্যসামগ্রী ক্রয় ও মজুত না করার জন্য সাধারণ মানুষকে বোঝাচ্ছেন সংস্থার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কর্মকর্তারা।
ডিএনসিসির জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়, করোনাভাইরাসের মারাত্মক সংক্রমণ থেকে জনসাধারণকে মুক্ত করার উদ্দেশে জনগণকে ঘরে অবস্থান ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ডিএনসিসি, বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যরা সমন্বিতভাবে সমগ্র এলাকায় টহল অব্যাহত রেখেছে।
জনগণকে ঘরে অবস্থান, সামাজিক দূরত্ব বজায় রাখা, কালোবাজারি, মজুতদারি ও অহেতুক দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করার জন্য আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও অন্যান্য নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ২০টি মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে। বিভিন্ন এলাকায় কাঁচাবাজারে অতিরিক্ত মূল্য নেয়ায় দাকানিদের জরিমানা করা হচ্ছে। ###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ