Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

ডিএমপিতে ১৮ পুলিশ কর্মকর্তা বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এডিসি ও এসি পদমর্যাদার ১৮ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। তাদের এডিসি ৪ জন এবং এসি ১৪ জন রয়েছেন। গত রোববার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিক এক আদেশে তাদের বদলি করা হয়। বদলিকৃতরা হলেন- এডিসি মোহাম্মদ আহাদুজ্জামান মিয়াকে গোয়েন্দা দক্ষিণ বিভাগে, মো. গোলাম সবুরকে গোয়েন্দা উত্তর বিভাগে, আছমা আরা জাহানকে ক্রাইম কমান্ড এন্ড কন্ট্রোল সেন্টারে ও মো. রবিউল ইসলামকে প্রসিকিউশন বিভাগে বদলি করা হয়েছে। 

এছাড়া এসি মহিউদ্দীন আহমেদকে ট্রাফিক-অ্যাডমিন অ্যান্ড রিসার্চ, মোহাম্মদ খলিলুর রহমানকে পেট্রোল-মোহাম্মদপুরে, মো. হুমায়ুন কবিরকে ট্রাফিক-তেজগাঁও শিল্পাঞ্চল জোনে, মধুসূদন দাসকে গোয়েন্দা-দক্ষিণে, মো. ইত্তেখায়রুল ইসলামকে পেট্রোল-মিরপুরে, জ্যোর্তিময় সাহাকে পিওএম-উত্তরে, মাহফুজুর রহমানকে পিওএম-পশ্চিমে, শাকিলা ইয়াসমিন সূচনাকে উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনে, সুরঞ্জনা সাহাকে এস্টেটে মোহাম্মদ ইমরুলকে প্রটেকশনে, মো. তানভীর রহমানকে লজিস্টিকসে, এম. রাকিবুল হাসান ভূঞাকে প্রটেকশনে, রাজন কুমার সাহাকে ডিপ্লোমেটিক সিকিউরিটিতে এবং আশফাক আহমেদকে পিএসঅ্যান্ডআইআইয়ে বদলি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি


আরও
আরও পড়ুন