Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাসিকের ৩৮৪টি কেন্দ্রে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হয়

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : নগরভবন প্রাঙ্গণে গতকাল সকালে রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম একটি শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাইয়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করেন। ক্যাম্পেইনের সাবির্ক কার্যক্রম তুলে ধরেন রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম। শিক্ষা, স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা এবং স্বাস্থ্যরক্ষা ব্যবস্থা স্থায়ী কমিটির সভাপতি মোসা. নাজমা খাতুনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন পরিবেশ উন্নয়ন স্থায়ী কমিটির সভাপতি মোঃ নুরুজ্জামান, রাসিকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দা জেবিননিছা সুলতানা, বিশ্বস্বাস্থ্য সংস্থার এসএমও ডা. নুরুল ইসলাম, পিএসটিসির পিএম মোঃ মনিরুজ্জামান, অভিভাবকসহ রাসিকের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উল্লেখ্য, রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় ৩৮৪টি কেন্দ্রে ৩৪৩টি স্থায়ী কেন্দ্র ও ভ্রাম্যমাণ ৪১ কেন্দ্রে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হয়। এ কাজে নিয়োজিত ছিলেন ১১শ’ ৫২জন স্বেচ্ছাসেবী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিকের ৩৮৪টি কেন্দ্রে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ