Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

সাইফের চিকিৎসায় সাহায্যের আবেদন এক অসহায় পিতার

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বাবা মায়ের কলিজার টুকরো, আদরের ধন, সাত বছরের ফুটফুটে শিশু সাইফ। যার চাঁদমুখ দেখে প্রতিবন্দী হত-দরিদ্র সিএনজি চালক বাবা সারা দিনের ক্লান্তি ভুলে যেত। যার মুখের দিকে তাকিয়ে বাবা নতুন দিনের স্বপ্ন দেখতো। সেই ছেলের মুখের দিকে তাকিয়ে অসহায় বাবা এখন চোখের জলে বুক ভাসাচ্ছে। চোখের সামনে তার নয়নমণি যন্ত্রণায় ছটফট করছে। অথচ ছেলেকে বাঁচানোর জন্য চিকিৎসার খরচ তার কাছে নেই। কোথায় পাবে সে এত টাকা? যে বয়সে পড়াশুনা, খেলাধূলা ও দুষ্টমিতে মেতে থাকার কথা, সে বয়সে শিশু সাইফ আজ ফুসফুসে জটিল ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালের বিছানায় যন্ত্রণায় ছটফট করছে। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ৪নং ওয়ার্ড, ১৮নং বেডে চিকিৎসাধীন। চিকিৎসকগণ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, সাইফের ফুসফুসে টিউমার যা ক্যান্সারে পরিণত হয়েছে। তাকে সুস্থ করতে উন্নত চিকিৎসার জন্য ৫/৬ লাখ টাকার প্রয়োজন।
রাজধানী মগবাজারের মধুবাগ এলাকায় শরীরিক প্রতিবন্ধী হত-দরিদ্র সিএনজি চালক আবদুস সালাম খানের ছেলে সাইফ। সিএনজি চালিয়ে পরিবার-পরিজনের ভরণ-পোষণসহ সংসার চালাতেই সালাম খানকে হিমশিম খেতে হয়। তার ওপর দীর্ঘদিন ছেলে অসুস্থ। নিকট আত্মীয় ও প্রতিবেশীর কাছে ধার-দেনা করে এতোদিন ছেলের চিকিৎসা চালিয়ে আসছেন। বাবার পক্ষে আর ছেলের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট ছেলের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
আবদুস সালাম খান,
সঞ্চয়ী হিসাব নং ০২৪১১২০০৮৮০০৭,
আল-আরাফা ইসলামী ব্যাংক লি. মৌচাক শাখা, ঢাকা।
মোবাইল: ০১৭২৭-৭৬৬২৫৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাইফের চিকিৎসায় সাহায্যের আবেদন এক অসহায় পিতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ