Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর বাউফলে করোনার উপসর্গ নিয়ে শ্বশুর বাড়ীতে একজনের মৃত্যু, এলাকা কোয়ারেন্টাইনে

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ১:০৯ পিএম

জেলার বাউফলে করোনার উপসর্গ জ্বর,সর্দি,কাশি নিয়ে আদাবাড়িয়া ইউনিয়নের মহাশ্রাদ্ধি গ্রামে শ্বশুর মন্নান চৌকিদারের বাড়ি বেড়াতে এসে নাসির মোল্লা(৪০) নামে একজন গতকাল সোমবার মধ্যরাতে মারা গেছে । এ ঘটনায় বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা উপসর্গ নিয়ে মৃত নাসির মোল্লার সংস্পর্শে আশা পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের ব্যবস্থা গ্রহন করেছেন।
বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহা জানান, পেশায় ইলেকট্রিক্যাল মিস্ত্রি মৃত নাসির ৫ দিন আগে ঢাকা থেকে অসুস্থ অবস্থায় নিজ বাড়ী পাশ্ববর্তী গলাচিপায় আসে।সেখান থেকে গত তিনদিন আগে শ্বশুর বাড়ী বাউফলের আদাবাড়িয়ায় এসে সোমবার মধ্যরাতে সেখানে মারা যায়। আমাদেরকে সকাল ৭ টায় জানানো হয় । নিয়ম অনুযায়ী মারা যাওয়ার ৩-৪ ঘন্টার মধ্যে মৃতের দেহ থেকে নমুনায় সংগ্রহ করতে হয়। প্রাথমিক ভাবে আমরা তার সংস্পর্শে আসা লোকজনের স্যাম্পল সংগ্রহ করছি।এ ছাড়াও মৃত নাসিরের নিজেরবাড়ী গলাচিপা,ও শ্বশুর বাড়ী আদাবাড়িয়ার পরিবারের লোকজনকে কোয়ারেইন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। মৃতদেহ বিশ্বসাস্থ্য সংস্থার নিয়ম অনুযায়ী গলাচিপার বকুলবাড়িয়াতে দাফন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ