Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেন্টমার্টিনে রাস্তায় পড়ে মৃত্যু হওয়া জেলে মোঃ সলিমের দাফন সম্পন্ন

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ২:৪৭ পিএম

সেন্টমার্টিনে করোনা সন্দেহে রাস্তায় পড়ে মৃত্যু হওয়া জেলে মোঃ সলিমের দাফন সম্পন্ন হয়েছে। স্থানীয় কয়েকজন যুবক দাফনকাজে অংশে গ্রহণ করেন।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুর রহমান, ইউপি সদস্য হাবিবুর রহমান খাঁন, আবু বক্কার, নজরুল ইসলামসহ পুলিশ ও কোষ্টগার্ড কর্মকর্তার উপস্থিতিতে দুপুর ১২.২০ টায় দফনকাজ শেষ হয়।

প্রশাসন সূত্রে জানা গেছে, মৃত্যু সলিম করোনা আক্রান্তে নয় স্বাভাবিক মৃত্যু হয় তার। আগামীকাল উপজেলা মেডিকেল টিম এসে মৃত সলিমের বাড়ির সদস্যদের পরীক্ষা নিরীক্ষা করবে।

পরিবার সূত্রে জানা যায়, মৃত্যু সলিম অনেক দিন ধরে অসুস্থ। প্রায় সময় ডাক্তার দেখাতে টেকনাফ যাতায়াত করত। কয়েকদিন আগে তার খাবার ঔষধ শেষ হয়ে যায়।

স্থানীায়ভাবে ডাক্তার দেখাতে সেন্টমার্টিন পশ্চিমপাড়া নিজ বাড়ি থেকে সলিম সকাল ৮ টায় বের হয়। কিছুক্ষণ পর খবর পাওয়া যায় জিনজিরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্বপাশে রাস্তায় পড়ে যায় সে। শক্ত ফ্লোরে পড়ে গিয়ে মাথায় গুরুতরভাবে আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ