Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে ১৫ শ’ গরিব ও অসহায়কে খাদ্য সামগ্রী দিলেন পৌর আ’লীগ

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৪:২১ পিএম

পাহাড়ী জেলা বান্দরবানে এবার দেড়হাজার গরিব ও অসহায়কে খাদ্য সামগ্রী প্রদান করলেন পৌর আওয়ামীলীগ।
মঙ্গলবার সকালে বান্দরবান শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এবস খাদ্য সামগ্রী গরীব ও অসহায়দের হাতে তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এই মহামারিতে হতদরিদ্র ও অসহায়দের পাশে দাড়াতে সমাজের সামর্থবান সকলকে আহবান জানিয়ে পার্বত্য মন্ত্রী বলেন, শুধুমাত্র দলীয় বিবেচনা না করে সমাজের সকলের অংশগ্রহণের মাধ্যমে কর্মহীন অসহায় পরিবারগুলোকে সমান চোখে সাহায্য সহযোগিতা দিতে হবে।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান খোকনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংগঠনের সদস্যরা।
পৌর আ’লীগ সুত্রে জানা যায়, বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ড ও ২টি ইউনিটসহ কয়েকটি সংগঠনের দেড়হাজার গরীব ও অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। নেতৃবৃন্দরা জানান, এই কার্যক্রম অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ