Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় সেনাবাহিনীর ত্রান বিতরণ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৪:৩২ পিএম

মাগুরায় করোনায় ক্ষতিগ্রস্থদের মধ্যে সেনাবাহিনীর পক্ষথেকে ত্রান সহায়তা দেয়া হয়েছে । সোমবার রাতে ও মঙ্গলবার সকালে জেলার সদর উপজেলা ও শালিখা উপজেলার বিভিন্ন গ্রামে সেনাপ্রধানের পাঠানো ত্রানসামগ্রীবিতরণ করে ২ ফিল্ড রেজিমেন্টরী ও ১২ ফিল্ড রেজিমেন্টরীর অফিসার ও সৈনিকেরা।

রাতে সেনা প্রধানের পক্ষে পাঠানো চাল,ডাল, আটা,তেল,লবনসহ নিত্য প্রয়োজনীয় খাবার ২ফিল্ড রেজি আর্টির সদস্যবৃন্দ পৌছে দেয় সদর উপজেলার বিভিন্ন গ্রামে । এ সময় ত্রান বিতরণ কার্যক্রমে নেতৃত্ব দেন ২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি অধিনায়ক লে. কর্নেল মোঃ আতিফ সিদ্দিকী । অপরদিকে একইভাবে সকালে ১২ ফিল্ড রেজিমেন্টরীর অধিনায়ক লে. কর্ণেল মাইনুল ইসলাম পিএসসিজি এ নেতৃত্বে সেনা সদস্যবৃন্দ সবাইকে ঘরে থাকার আহবান জানিয়ে জেলার শালিখা উপজেলার কয়েকটি গ্রামে বাড়ি বাড়িতে ত্রান সহায়তা পৌছে দেন। করোনা ক্ষতিগ্রস্থদের জন্য এ ধারা অব্যহত থাকবে বলে জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ