Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা কারাগারে সদর এমপি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও সিলিং ফ্যান প্রদান

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৪:৪৮ পিএম

সাতক্ষীরায় কারাবন্দীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ১০টি সিলিং ফ্যান প্রদান করেছেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুরে জেলা কারাগারে যেয়ে বন্দীদের মাঝে এসব বিতরণ করেন।
এসময় সংসদ সদস্য রবি বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস যাতে সাতক্ষীরা জেলা কারাগারে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। কারারক্ষীদের সব সময় সজাগ থাকার পরামর্শ দিয়ে বলেন, কোন বন্দীর দ্বারা অন্য কেউ যেনো করোনা ভাইরাসে আক্রান্ত না হয় সেদিকে নজর রাখতে। একই সাথে কারাগারের মূল ফটক ও ওয়ার্ডগুলোতে সাবান, হান্ডওয়াশ দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত করার নির্দেশ দেন।
এসময় উপস্থিত ছিলেন জেলর কামরুল ইসলাম, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মোহাম্মদ আবু সায়ীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিমসহ দলীয় নেতৃবৃন্দ ও কারাগারের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ