Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ২শ’ অসহায় পরিবারের পাশে দাড়ালো সিটি ব্যাংক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৫:২১ পিএম | আপডেট : ৯:৪৬ পিএম, ১৪ এপ্রিল, ২০২০

খুলনা নগরীর নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়িয়েছে সিটি ব্যাংক। সিটি ব্যাংক খুলনা শাখার পক্ষ থেকে আজ মঙ্গলবার বিকালে বাস্তহারা এলাকায় ২শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের সদস্য মোঃ জুয়েল হোসেন দিপু। এছাড়া আরো উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের খুলনা ব্রাঞ্চ ম্যানেজার মো: মোস্তাফিজুর রহমান, টেরিটোরি ম্যানেজার চন্দন কুমার রায়, যুবলীগ নেতা খান আলামিন, বিশিষ্ট সমাজ সেবক গোলাম মোস্তফা ভুট্রো, মাহাবুব হোসেন বাবুল, মো: হারুন অর রশীদ রাব্বি, মো: আরিফুল ইসলাম আরিফ, মো: আলামিন হোসেন, নুর ইসলাম প্রমুখ ।
ব্রাঞ্চ ম্যানেজার মো: মোস্তাফিজুর রহমান বলেন, “প্রধানমন্ত্রী’র নির্দেশনা অনুযায়ী নিম্ম ও মধ্যবিত্ত খেটে খাওয়া পরিবারে পাশে আমাদের সামর্থ অনুযায়ী দাড়িয়েছি। ভবিষ্যতেও থাকবো। সিটি ব্যাংক খুলনা শাখার পক্ষ থেকে আজ প্রায় ২শ’ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ডাল, আলু, লবন, পিয়াজ ও দুইটি করে মাস্ক বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ