Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় নয় ব্যবসায়ীকে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৫:৪৩ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় নিষেধাজ্ঞা অমান্য করে দোকানপাট খোলা রাখায় নয় ব্যবসায়ীকে ২৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর শহরের বিভিন্ন এলাকায় ভ্রাম্যান আদালত পরিচালনা করে এসব দোকানীকে অর্থদন্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল। 

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, নিষেধাজ্ঞা অমান্য করে সাপ্তাহিক হাটের দিন স্বাভাবিক সময়ের মতো দোকান খোলা রাখায় পৌর শহরের ইট ব্যবসায়ী পপি ট্রেডার্সকে ২ হাজার টাকা, লেপ-তোষকের দোকানী জাহাঙ্গীর হোনেকে ২ হাজার টাকা, হোটেল ব্যবসায়ী অভিরাম কর্মকারকে ৫ হাজার টাকা, স্বেের্নর দোকানী চঞ্চল কর্মকারকে ৫ হাজার টাকা, মুদি-মনোহরী ব্যবসায়ী নাজমুলকে ৩ হাজার টাকা, মিষ্টি দোকাণী শামীম মিয়াকে ৪ হাজার টাকা, টিনের ব্যবসায়ী আমিনুলকে ৩ হাজার টাকা, ওয়েলডিং ব্যবসায়ী ইসমাইলকে ৩ হাজার এবং টাইলস ব্যবসায়ী আনোয়ার হোসকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।
কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, উপজেলা প্রশাসন ১১ এপ্রিল থেকে সকল সাপ্তাহিক হাট বন্ধ ঘোষনা করে। নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এসব ব্যবসায়ীকে জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ