Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন সিআইপি আহম্মদ আল জামান

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৭:৪২ পিএম

ঢাকার ধামরাইয়ে দুঃস্থ্ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কুশুরা-ডালিপাড়া গ্রামের মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক বীর মু্ক্তিযোদ্ধা আলহাজ নূর উজ জামানের ছেলে আমিনা নূর ফাউন্ডেশনের পক্ষে বিশিষ্ট ব্যবসায়ী মুক্তিযোদ্ধা আলহাজ আহম্মদ আল জামান(সিআইপি)। তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

১ এপ্রিল থেকে নিজ বাড়ির উঠান থেকে গরিব, অসহায়, দুঃস্থ্য ও খেটে খাওয়া দিনমজুর মানুষদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাউল, ১ কেজি পিঁয়াজ, ২ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও একটি করে হাত ধোয়ার সাবান ।

সিআপি আহম্মদ আল জামান বলেন, করোনা ভাইরাসের প্রভাবের কারণে এলাকার প্রায় দিনমজুরদের কর্মক্ষেত্র বন্ধ রয়েছে। দিনমজুর’রা অর্থ উপার্জনের অভাবে পরিববারের সদস্যদের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে হিমসিম খাচ্ছে । তারা অসহায় হয়ে পরেছে। এই সময় আমাদের সবাইকে তাদের পাশে দাঁড়ানো উচিত। তাই আমার নিজ এলাকাসহ অন্য এলাকাতে প্রায় ২ সহস্রাধীক ও গরিব ও দিন মজুরদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ