Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

আগামী বছর হাসি আনন্দে নববর্ষ উদযাপন করবো: মোনালিসা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৯:৪৪ পিএম

বাংলা নববর্ষ বাঙ্গালির সার্বজনীন উৎসব। দিনটি ঘিরে থাকে বাঙ্গালির নানান আয়োজন। অতীত ভুলে নববর্ষের এই দিনে নতুনের জয়গানে মেতে ওঠেন সব শ্রেনী পেশার মানুষ। গায়ে পাঞ্জাবি আর শাড়ি অন্যদিকে খাবার মেনুতে পান্তা ও ইলিশ দিয়ে বরণ করে নেয় হয় বাংলার আরও একটি নতুন বছরকে। সঙ্গে থাকে নানা ধরনের সংস্কৃতিক অনুষ্ঠান। কিন্তু এবার বিশেষ দিনটি স্থগিত করা হয়েছে। কারণটা ইতোমধ্যেই কারও অজানা নয়।

সাদামাটা পহেলা বৈশাখ পার হচ্ছে। অন্যান্য বার দেখা যায় টেলিভিশন পর্দা বা অন্য কোনো অনুষ্ঠানে সাধারণ মানুষের সঙ্গে আনন্দে মেতে ওঠেন শোবিজ তারকারা। কিন্তু এবার আর সেটা হলো না। তাতে কি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতো আছেই। এই মাধ্যম ব্যবহার করে তো দিনটি ভাগাভাগি করা যায় ভক্ত ও শুভাকাঙ্খীদের সঙ্গে। ।ঠিক যেন এমনটাই করছেন শোবিজ তারকারা। দেশ ও দেশের বাইরে অবস্থার করা তারকারা সামাজিক মাধ্যমগুলোতে ক্ষুদে বার্তা কিংবা ভিডিও আপলোডের মাধ্যমে দিনটি উদযাপন করছেন। সূদুর যুক্তরাষ্ট্র থেকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছেন দর্শক নন্দিত মডেল অভিনেত্রী মোনালিসা।

তিনি লিখেছেন, ১৪২৭ সালটি শুরু হচ্ছে একটি প্রতিকূল অবস্থার মধ্যে দিয়ে। সবাই আমরা বাড়িতে থেকে নববর্ষকে বরণ করি। আর প্রার্থনা করি যেন পৃথিবী খুব দ্রুত আবার স্বাভাবিকতা ফিরে পায়। আশা রইলো, আগামী বছর হাসি আনন্দে নববর্ষ উদযাপন করবো। ঘরে থাকুন, সুস্থ থাকুন, সচেতন থাকুন। নিজে নিরাপদে থাকুন আর অন্যদের নিরাপদে রাখুন।



 

Show all comments
  • MD. Ibrahim khalil ১৫ এপ্রিল, ২০২০, ১২:২৫ এএম says : 0
    মোনা লিসা তোমরা কি হিন্দু না মুসলিম জানিনা। তবে সুনে রাখ করনা ভাইরাসের মহামারী সুরু হয়েছে। এই মহামারী থেকে বেচে থাকলে তো আগামী বছর পহেলা বৈশাখ পালন করবে? যদি বেচে না থাকো তাহলে কি পালন করবে।
    Total Reply(0) Reply
  • একজন পথিক ১৫ এপ্রিল, ২০২০, ৭:৩৪ এএম says : 0
    করোনা থেকে রেহাই পাবে কিনা, তারই নিশ্চয়তা নেই,, সেখানে আবার আগামী বছরে কেমন বেহায়াপনা করবে তার পরিকল্পনা। এখনো সময় আছে; এসব ছেড়ে দিয়ে মহান আল্লাহর কাছে আত্মসমর্পণ করুন, তাঁর বিধিনিষেধ মেনে নিয়ে ইহকাল ও পরকালের শান্তি নিশ্চিত করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ