Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

ফরিদপুরে ১৪০ টি পরিবারের ত্রাণ না পাওয়ার অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১০:০৫ এএম

ফরিদপুর সদর উপজেলার ডিগ্রীর চর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আদু মাতুব্বর ডাঙ্গীতে সরেজমিনে মঙ্গলবার বিকেলে গেলে করোনা ভাইরাসের প্রভাবে প্রায় ১ মাস যাবত লক ডাউনে থাকা অসহায় ও খেটে খাওয়া ১৪০ টি পরিবার এই পর্যন্ত সরকারী / বেসরকারী সংস্থা থেকে কোন ত্রাণ পায় নাই বলে অভিযোগ করে এলাকার রিক্সা , অটো , ভ্যান চালক ও দিন মজুর তথা খেটে খাওয়া ব্যক্তিরা।

এলাকার জব্বার শেখ, আব্দুর রহিম শেখ, কুদ্দুস, কাশেম, মেনতাজ খান এরা জানান, ৯ নং ওয়ার্ডের আদু মাতুব্বর ডাঙ্গীর মেম্বার আব্দুল জলিল কিছু কিছু এলাকায় ত্রান দিলেও আমাদের এই পর্যন্ত কোন ত্রান দেয় নাই, আমরা প্রায় ১ মাস ধরে লক ডাউনের কারণে না খেয়ে অনাহারে দিন যাপন করছি।
এলাকা বাসীরা আরো জানান , আমাদের মেম্বার তার নিজস্ব লোক জনকে ত্রান বিতরন করেছেন।

এই বিষয়ে জলিল মেম্বারের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমি যতটুক পেরেছি ত্রান দিয়েছি , যারা ত্রান পায় নায় তারা তো অভিযোগ করবেই। তবে আপনি সাংবাদিক হিসেবে পত্রিকার লেখে দেন যে আমি ত্রান দিতে পারি নাই ।

ডিগ্রীর চর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন জানান, আমি দলীয় নেতা কর্মীদের নিকট অসহায় মানুষদের ত্রান দেবার জন্য তালিকা দিয়ে অনুরোধ করেছি কিন্তু এখন পর্যন্ত কোন ত্রান পায় নায় তারা ।



 

Show all comments
  • মাসুম ১৫ এপ্রিল, ২০২০, ১০:১৩ এএম says : 0
    বিষয়টি খুব দুঃখজনক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন