Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে জ্বর ও শ্বাসকষ্টে নারীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১০:৫৩ এএম

গোপালগঞ্জে করোনার উপসর্গ জ্বর ও শ্বাসকষ্টে আসমা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আসমা বেগম টুঙ্গিপাড়া উপজেলার গহওরডাঙ্গা গ্রামের মোরশেদ শেখের স্ত্রী।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, ‘রাত সাড়ে ৯টার দিকে আসমা বেগম জ্বর, শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর তাকে চিকিৎসা দেওয়ার কিছুক্ষণ পরই তিনি মারা যান। ওই নারীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে। নমুনার রিপোর্ট না পাওয়া পর্যন্ত পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার জন্য বলা হয়েছে।’ তিনি আরও জানান, আসমা বেগম ডায়াবেটিস রোগে আক্রান্ত ছিলেন।

প্রসঙ্গত, করোনার উপসর্গ নিয়ে এর আগে জেলার কাশিয়ানী উপজেলার বুথপাশা গ্রামে এক নারীর মৃত্যু হয়েছিল। এ নিয়ে করোনার উপসর্গ নিয়ে জেলায় দুই জনের মৃত্যু হলো। এখন পর্যন্ত জেলায় নয় জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে টুঙ্গিপাড়ায় স্বামী-স্ত্রীসহ তিন জন, সদর উপজেলায় তিন জন এবং মুকসুদপুরে তিন পুলিশ সদস্য রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ