Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর বাউফলে ৪২ টন সরকারি চাল জব্দ, আটক ২

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১২:০৮ পিএম

পটুয়াখালীর বাউফলের বগা বন্দর থেকে সরকারি ৪২ টন চাল জব্দ করেছে পুলিশ। এ সময় চাল ব্যবসায়ী শাহাজাহান (৩৫) ও ট্রলার মালিক জয়নাল চৌকিদারকে আটক করা হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বগা বন্দরে আটককৃত শাহজাহানের গোডাউনে তোলার সময় পুলিশ ট্রলারসহ বিপুল পরিমান ওই চাল জব্দ করে।
খাদ্য অধিদপ্তরের সিলকৃত বস্তা ভর্তি চালগুলি বগা বন্দর সংলগ্ন উত্তর পাশের খালে নোঙ্গর করা একটি ট্রলার থেকে শ্রমিকরা স্থানীয় চাল ব্যবসায়ী শাহজাহানের গোডাউনে নিচ্ছিল।
পটুয়াখালী বাউফল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ফারুক হোসেন জানান, সকালে খবর পেয়ে পুলিশ বগা বন্দরে অভিযান চালায়। বন্দরের উত্তর পাশের গলিতে শাহজাহান নামের এক চাল ব্যবসায়ীর গোডাউনে ট্রলার থেকে লেবাররা চাল নেয়ায় সময় ৪২ টন চাল জব্দ করা হয়। বস্তায় খাদ্য অধিদপ্তরের সীল রয়েছে। এসময় ট্রলার মালিক জয়নাল চৌকিদার, চাল ব্যবসায়ী শাজাহানকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য চাল উত্তোলনের কাজে নিয়োজিত ১০ জন লেবারকে থানায় নিয়ে যাওয়া হয়। তিনি জানান চালগুলি বগা বন্দরের চাল ব্যবসায়ী শাহজাহান হিজলা থেকে ক্রয় করেছেন বলে জানা গেছে।



 

Show all comments
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১৫ এপ্রিল, ২০২০, ১২:২৯ পিএম says : 0
    উছ্যিষ্ঠ ভোগি অতি মুনাফাখোর এই চাল ব্যাবসায়ী কে উপযুক্ত সাস্তি দিন।এর সাথে জড়িতদের খুজেঁবেড় করে বিচারের কাঠগড়ায় দার করুন।
    Total Reply(0) Reply
  • *হতদরিদ্র দিনমজুর কহে* ১৫ এপ্রিল, ২০২০, ১২:৩৮ পিএম says : 0
    বাউফলের জনপ্রতিনি ভিত্বশালিগন,এই দুঃসময় হাত বাড়ান।মানবতার সেবায় এগিয়ে আসূন।এ সময়ের দান মানুষের মনে থাকে।আপনাদের দানের খবর কোন পত্রিকায় দেখছিনা কেন?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ