Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারীতে আরো দু’জনের করোনা সনাক্ত, লকডাউন

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১২:৫১ পিএম

নীলফামারীতে আরো দু’জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এরা হলো সদর উপজেলার টুপামারী ইউনিয়নের দলুয়া দোগছি ঠাকুরপাড়া গ্রামের কুমিল্লা ফেরত ১৬ বছর বয়সী এক কিশোর এবং ডিমলা উপজেলার সুন্দরখাতা গ্রামের ঢাকা ফেরত ২০ বছর বয়সী এক ছাত্র। মঙ্গলবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে জেলা স্বাস্থ্য বিভাগের কাছে এ দু’জনের রির্পোট পজেটিভ আসে। এনিয়ে নীলফামারী জেলায় ৬জন করোনা রোগী সনাক্ত হলো। এদিকে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় মঙ্গলবার দুপুরে নীলফামারী জেলাকে লকডাউনের আওতায় নেয়া হয়েছে। দুপুরে জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী এ লকডাউনের আদেশ জারি করেন। এর পর থেকে জেলার সর্বত্র মাইকিং করে লকডাউনের গণবিজ্ঞপ্তি প্রচার করা হয়।
নীলফামারী সিভিল সার্জন রনজিত কুমার আরো দু’জন করোনা রোগী সনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন এনিয়ে গত আট দিনে জেলার পাঁচটি উপজেলায় ৬জন করোনা রোগী সনাক্ত হলে।



 

Show all comments
  • মোঃ মমিনুল ইসলাম ১৫ এপ্রিল, ২০২০, ৮:১৬ পিএম says : 0
    আমি এক জন নীলফামারী জলঢাকার সন্তান
    Total Reply(0) Reply
  • মোঃ মমিনুল ইসলাম ১৫ এপ্রিল, ২০২০, ৮:১৬ পিএম says : 0
    আমি এক জন নীলফামারী জলঢাকার সন্তান
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ