Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ট্রাকচাপায় ইউনিয়ন আ’লীগ সভাপতি নিহত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ২:৩৪ পিএম

ঢাকার সাভারে ট্রাক চাপায় অটোরিকশা আরোহী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নিহত হয়েছে। আহত হয়েছে অটোরিকশা চালক। এঘটনায় পুলিশ ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

বুধবার ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের তুরাগ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত এমদাদুল হক (৫৫) সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। সে পরিবার নিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকায় থাকতেন।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক জানান, এমদাদ অটোরিকশা যোগে রাজধানীর ধানমন্ডি থেকে নিজ এলাকা সাভারের রাজফুলবাড়িয়ার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে ঢাকা-আরিচা মহাসড়কের তুরাগ এলাকায় পেছন থেকে আসা একটি ইটবোঝাই বেপরোয়া গতির ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার আরোহী এমদাদ মারা যান। পরে খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে নেয়া হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনায় প্রাণ হারানো আওয়ামী লীগ নেতার লাশ আইনি প্রক্রিয়া শেষে তার পরিবারেরর কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাকটির চালককে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ