Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

লকডাউনে শ্যুটিং করছেন সোনাক্ষী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৩:৫৫ পিএম

বিশ্বজুড়ে করোনা আক্রান্ত হু হু করে বাড়ছে। তাল মিলিয়ে মৃতের সংখ্যাও বেড়ে চলেছে। দেশে দেশে চলছে লকডাউন। এ অবস্থায় বন্ধ রয়েছে সব কিছু। বিনোদন জগতও এ আওতার বাহিরে না। তারপরও এ পরিস্থিতিতে ছবির শ্যুটিং করছেন বলিউড জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিযোগটি তুলেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে পরিচালক এমন দাবি করেছেন। এই ছবিটি মুম্বই মিররে প্রকাশিত হয়।

বিবেক অগ্নিহোত্রী সোনাক্ষীর একটি ছবি শেয়ার করে লিখেছেন, এই সময়ে কে শ্যুটিং করে। এই পোস্ট দেখে উত্তর দিতে বিলম্ব করেনি সোনাক্ষী। সোনাক্ষীও সেই ছবিটি শেয়ার করে জানান, এই ছবি মোটেও এখনকার নয়। ২০১৯ এর ৫ নভেম্বর এই ছবি তোলা হয়েছিল। তখন তিনি শ্যুটিংএ ছিলেন।

সোনাক্ষী লিখছেন, একজন পরিচালক হিসেবে ও চলচ্চিত্র জগতের বহু সংগঠনের সদস্য হিসেবে সবাই আশা করবে আপনার কাছে সঠিক তথ্য রয়েছে। আর এখন কেউ শ্যুটিং করছে না কারণ সমস্ত স্টুডিও বন্ধ। জাতীয় স্তরে লকডাউন চলছে। মুম্বই মিরর এখানে ‘ক্লাসিক ফ্রিজ’ বলতে পুরনো ছবির কথা উল্লেখ করেছে বলে মনে করি। এখানে স্পষ্ট উল্লেখ করা আছে যে ছবিটি ২০১৯-এর ৫ নভেম্বরের।

এর পরে আরও একটি টুইট করেন সোনাক্ষী। মুম্বই পুলিশকে উল্লেখ করে এই টুইটে অভিনেত্রী লেখেন, মানুষ যাতে ফেক নিউজ ও গুজব ছড়ানো বন্ধ করে এর জন্য কী করা যায়?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

৭ আগস্ট, ২০২০
৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ