Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়িতে অভিমান করে যুবকের আত্মহত্যা

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৪:৪৪ পিএম

দাম্পত্য কলহের জেরে কুড়িগ্রামের ফুলবাড়িতে জাহিদুল ইসলাম (২৯) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৫এপ্রিল) সকালে বাড়ির পিছনে গাছের সাথে রশি বাঁধা অবস্থায় তাকে এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহত জাহিদুল উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্বধণিরাম গ্রামের তহিদুল ইসলামের পূত্র। ফুলবাড়ি থানা পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, দাম্পত্য কলহের জেরে জাহিদুলের স্ত্রী জেসমিন আক্তার মঙ্গলবার সকালে বাপের বাড়ি চলে যান। বিকেলে স্ত্রীকে আনতে শ^শুর বাড়ি গিয়ে ব্যর্থ হয়ে ফেরৎ আসে জাহিদুল। এরপর অভিমান করে গলায় রশি দিয়ে আত্মহত্যা করতে পারে বলে প্রতিবেশীরা ধারণা করছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ি থানার এসআই হাবিবুর রহমান জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে । নিশ্চিত হতে লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ