Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে আড়াইটন সরকারি চাল জব্দের ঘটনায় ইউপি সদস্যে মনিরের বিরুদ্ধে এজাহার দায়ের, বরিশাল দুদকে প্রেরণ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৫:০০ পিএম

ঝালকাঠিতে সরকারি আড়াইটন চাল জব্দের ঘটনায় সদর উপজেলার বাসন্ডা ইউনিয়ন পরিষদের সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা মেম্বারস ফোরামের সভাপতি মো. মনিরুজ্জামান মনিরের নামে ঝালকাঠি থানায় এজাহার দায়ের করা হয়েছে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তারের নির্দেশে মঙ্গলবার রাতে ঝালকাঠি থানায় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোজাম্মেল হক বাদী হয়ে এ এজাহার দায়ের করেন। গত ৬ এপ্রিল রাতে এনএসআইর তথ্যের বিভত্তিতে বাসন্ডা ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য মনিরের গ্রামের বাড়ি থেকে আড়াইটন সরকারি চাল জব্দ করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এনডিসি আহমেদ হাসান। এ ঘটনায় জেলা প্রশাসক মো. জোহর আলী ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে। তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুল ইসলাম মনিরের বিরুদ্ধে গত ১০ এপ্রিল প্রতিবেদন জমা দিলে জেলা প্রশাসক ১৩ এপ্রিল নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খলিলুর রহমান জানান, মনির মেম্বরের বিরুদ্ধে দায়ের করা সরকারি চাল আত্মসাতের এজাহারে অপরাধের ধারা দুদক তফসিলভুক্ত হওয়ায় এজাহার গ্রহণ করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বরিশাল দুর্নীতি দমন কমিশনে (দুদক) পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ