Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাকিবের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

৮ বছরের শারীরিক প্রতিবন্ধী কিশোর রাকিব। যে বয়সে খেলাধুলা ও পড়াশুনায় মেতে থাকার কথা। সে বয়সে দীর্ঘদিন ধরে জটিল রোগে আক্রান্ত। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্স-এর সহযোগী অধ্যাপক, শিশুরোগ বিশেষজ্ঞ ও শিশু নিউরোলজিস্ট ডা. নারায়ণ সাহা বিভিন্ন পরীক্ষা- নিরীক্ষা করে জানান, রাকিব জটিল রোগে আক্রান্ত, তার মেরুদ-ের রগ শুকিয়ে গেছে, তাকে সুস্থ করতে বিদেশ নিয়ে উন্নত চিকিৎসা করাতে হবে, এতে প্রায় ৮/১০ লাখ টাকার প্রয়োজন।
ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার উত্তর রানাপাশা গ্রামের দরিদ্র দিনমজুর বর্গাচাষি মো. আইউব আলী মুন্সির ছেলে মো. রাকিব হোসেন। সন্তানদের লেখাপড়া ও ভরণ পোষণসহ পরিবার-পরিজন নিয়ে সংসার চালাতেই রাকিবের বাবাকে নিয়মিত হিমসিম খেতে হয়। তার ওপর দীর্ঘদিন রাকিব অসুস্থ। নিকট আত্মীয় ও প্রতিবেশীর কাছে ধারদেনা করে এতদিন চিকিৎসা চালিয়ে আসছেন। রাকিবের বাবার পক্ষে আর ছেলের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই তিনি বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট ছেলের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো. রাকিব হোসেন, হিসাব নং ৫৪১৩, সোনালী ব্যাংক, মোল্লারহাট শাখা, নলছিটি, ঝালকাঠি।
মোবাইল ০১৯৩০৬৪০৮৮৫।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাকিবের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ