Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাফত মজলিসের নেতা মাওলানা পেশওয়ারীর দাফন সম্পন্ন

বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৬:১০ পিএম

খেলাফত মজলিসের নায়েবে আমীর প্রবীণ রাজনীতিবিদ মাওলানা সৈয়দ মজিবর রহমান পেশওয়ারীর নামাজে জানাজা শেষে মঙ্গলবার বাদ এশা মির্জাপুরের গোরাইলে তার প্রতিষ্ঠিত মসজিদ মাদরাসা প্রাঙ্গণে পারিবারিক গোরস্তানে তার বাবা-মায়ের কবরের পাশে লাশ দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ছেলে হাফেজ মিরাজ।

মঙ্গলবার টাঙ্গাইল মির্জাপুর কুমিদিনী হাসপাতালে তিনি ইন্তিকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৭ ছেলে ২ মেয়ে নাতি-নাতনিসহ বহু ভক্ত ও গুনগ্রাহী রেখে যান।

মরহুমের ইন্তিকালে বিভিন্ন দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। যেসব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন, তারা হচ্ছে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিশ দলীয় জোটের সমন্বয়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান,
খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের, জমিয়তে উলামায়ে ইসলামের সহসভাপতি মাওলানা আবদুর রব ইউসুফী, ইসলামী ঐক্য জোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী, মুসলিম লীগের মহাসচিব এডভোকেট কাজী আবুল খায়ের, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ড. মাওলানা ঈসা শাহেদী ও মহাসচিব অধ্যাপক মোস্তফা তারেকুল হাসান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন