Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যক্তি ও সামাজিক উদ্যোগ করোনা সঙ্কট মোচনে ভূমিকা রাখবে- মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৬:১৬ পিএম

করোনাভাইরাস মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি ব্যক্তি ও সামাজিক উদ্যোগ সঙ্কট মোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। আজ বুধবার চসিক মেয়র কার্যালয়ে আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সাথে সিটি কর্পোরেশনের এক সমন্বয় সভায় মেয়র একথা বলেন।

মেয়র নাছির সেবামূলক সংগঠন আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেন, করোনায় মৃত ব্যক্তির দাফনে ও সৎকারে আতঙ্কের মধ্যে মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন স্বেচ্ছায় দায়িত্ব নিয়ে এগিয়ে এসেছে- তা সত্যিই প্রশংসনীয়। এতে মৃত ব্যক্তির স্বজনদের বিড়ম্বনা লাঘব হবে।

সভায় ডিজিএফআই চট্টগ্রামের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কবীর আহম্মদ, স্বাস্থ্য অধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় পরিচালক ডা. হাসান শাহরিয়ার, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, বিএমএ সভাপতি অধ্যাপক মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী, আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়াম্যান হেলাল উদ্দিন জমির জমির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন