Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নন্দীগ্রামে সন্তানের মৃত্যুতে মায়ের আত্মহত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৭:৩৮ পিএম

দুই বছরের ছেলে মারা যাওয়ার পর মা লিপি রানি কীটনাশক পান করে আত্মহত্যা করেছেন।
আজ বুধবার সকালে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের পোঁতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিপি ওই গ্রামের বিপুল বর্মণের স্ত্রী।
জানা যায়, প্রতিদিনের মতো গতকাল ১৪ এপ্রিল রাতে পরিবারের সবার খাওয়া-দাওয়া শেষে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন লিপি। হঠাৎ রাত ২টার দিকে লিপির ঘুম ভেঙে যায়। এ সময় তার ছেলে বাপ্পী নড়াচড়া করছে না দেখে তিনি চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে তার শ্বশুর-শাশুড়ি তার ঘরে এসে বাপ্পীকে মৃত অবস্থায় দেখতে পায়। এ সময় লিপি বিলাপ করে বলতে থাকেন আমার ছেলে মারা গেছে আমিও আর বেঁচে থাকবো না।

এদিকে আজ বুধবার সকালে সবার অজান্তে কীটনাশক পান করেন লিপি। পরে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

লিপির স্বামী বিপুল বর্মণ জেলার দুপচাঁচিয়া উপজেলায় একটি চালকলে শ্রমিকের কাজ করেন। এ কারণে তিনি সেখানেই থাকেন। মাঝেমধ্যে বাড়িতে আসেন বিপুল। কিন্তু সম্প্রতি করোনার কারণে যানবাহন না থাকায় বিপুল নিয়মিত বাড়িতে আসতে পারেন না। বাড়িতে বিপুলের বাবা-মা এবং স্ত্রী-সন্তান বসবাস করতেন।
নন্দীগ্রাম থানার ওসি শওকত কবির জানান, মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। তবে ওই ঘটনায় প্রতিবেশীরা তেমন কিছু বলতে পারছে না। ময়নাতদন্তের পর আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ