Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাহজাদপুরে মাঝিকে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা

সিরাজগঞ্জের শাহজাদপুরে আব্দুস সালাম সরকার (৫০) নামে এক নৌকার মাঝিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপলোর পোতাজিয়া ইউনিয়নের রাউতারা বিলের মধ্যে এ ঘটনা ঘটে। গতকাল রোববার ভোরে মাঝির লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় গুরুতর অবস্থায় মাঝির ছেলে রঞ্জু সরকারকে (২১) উদ্ধার করে পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত আব্দুস সালাম উপজেলার রতনকান্দি দক্ষিণপাড়া এলাকার মৃত কোরবান আলীর ছেলে। শাহজাদপুর থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল জানান, রাউতারা বিলের মধ্য দিয়ে সালাম তার ছেলেসহ নৌকা নিয়ে যাচ্ছিলেন। এ সময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী অপর একটি নৌকা নিয়ে কয়েক দুর্বৃত্ত তাদের উপর হামলা চালিয়ে দুজনকেই বেধড়ক পিটিয়ে পালিয়ে যায়। এতে রাতে ঘটনাস্থলে মারা যায় আব্দুস সালাম। গুরুতর আহত ছেলে রঞ্জু সরকার কোনমতে ডাঙ্গায় উঠে স্থানীয়দের খবর দেন। পরে এলাকাবাসী নিহতের লাশ ডাঙ্গায় এনে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ভোর রাতের দিকে লাশ উদ্ধার করে থানায় আনা হয় এবং সকাল ১০টার দিকে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকা-। তবে এ ঘটনার সাথে কারা জড়িত এখনো জানা যায়নি। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।
অর্ধগলিত লাশ উদ্ধার
সিরাজগঞ্জের শাহজাদপুরে অজ্ঞাতনামা এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার বিকেলে উপজেলার করশালিকা এলাকায় যমুনা নদীতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম জানান, গত দু’দিন ধরে যমুনা নদীর মাঝখানে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা শনিবার বিকেলে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়। রোববার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজাদপুরে মাঝিকে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ