Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

যশোরে আ.লীগ নেতার পুত্র অস্ত্র গুলিসহ আটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

যশোরের অভয়নগর উপজেলা চেয়ারম্যান ও আ.লীগ নেতার পুত্র শাহ আবিদ কামরান (২৩) অস্ত্র ও গুলিসহ র‌্যাবের হাতে আটক হয়েছে। র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এবং স্কোয়াড কমান্ডারের নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার অভয়নগর থানাধীন নওয়াপাড়াস্থ পীর বাড়ী সরদার ফিলিং স্টেশন প্রা. লি. এর সামনে থেকে মঙ্গলবার বিকালে মো. শাহ্ আবিদ কামরান (১৯), পিতা. শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সাং- নওয়াপাড়া পীরবাড়ি, যশোরকে গ্রেফতার করে। র‌্যাব তার কাছ থেকে উদ্ধার করে ট্রেগার ও হ্যামারযুক্ত সিলভার রংয়ের ০১ (এক) টি পিস্তল যাহার বডিতে MADE IN USA, NO10, ONLY FOR SUPLY লেখা আছে, যাহার দৈর্ঘ্য ২০ সে.মি. এবং পিস্তলের ০৩ (তিন) রাউন্ড গুলি যাহার ০১টির প্যারকিউশন ক্যাপের পিছনে KYNOCH.32 AUTO (ফায়ারিং পিনে আঘাতের চিহ্ন আছে), যাহার অন্য ০১টির প্যারকিউশন ক্যাপের পিছনে KF ৭.৬৫ ও অন্য ০১টির প্যারকিউশন ক্যাপের পিছনে GFL 7.65 mm অস্পষ্ট খোদাই করে লেখা আছে, এবং ০১ (টি) ম্যাগাজিন যাহার পিছনে NO10 লেখা আছে যাহার দৈর্ঘ্য ১০ সে.মি.।
র‌্যাব জানায়, আসামি ও জব্দকৃত আলামত যশোর জেলার অভয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে এবং আর্মস এ্যাক্ট ১৮৭৮ এর ১৯ অ ধারায় মামলা রুজুর প্রস্ততি চলছে। উল্লেখ্য, অস্ত্র ও গুলিসহ আটক কামরান অভয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং আ.লীগ নেতা শাহ ফরিদ জাহাঙ্গীরের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র-গুলি

১০ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ