Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ত্রাণ নিতে এসে বৃদ্ধের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

ময়মনসিংহে গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নে ত্রাণ নিতে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় উপজেলাজুড়ে ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি হলে ঘটনার কারণ অনুসন্ধানে ৩ সদস্যদের তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে চরআলগী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের টেকিরচর গ্রামের হানিফ মেম্বারের বাড়ীর পাশে এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম মো. জুলমত আলী (৬০)।
স্থানীয়দের ভাষ্যমতে, করোনা দুর্যোগে কর্মহীন দরিদ্রদের মাঝে চর আলগী ইউনিয়নের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সদস্য মাসুদুজ্জামান ওরফে ডলার মাসুদ ত্রাণ বিতরণ করতে গেলে বৃদ্ধ জুলমত আলী নিজেকে অসহায় দরিদ্র দাবি করে ত্রাণ চায়। কিন্তু তালিকায় নাম না থাকায় চেয়ারম্যান উত্তেজিত হয়ে তাকে ধমক ও ধাক্কা দিয়ে সরিয়ে দেয়। এ সময় চেয়ারম্যানের সঙ্গে থাকা জাহাঙ্গীর ও শাহজালালসহ অন্যরা ঔ বৃদ্ধকে গালিগালাজ করে গলা ধাক্কা দেয়। এর কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে জুলমত আলী মৃত্যুবরণ করেন।
তবে ঘটনার বিষয়ে চেয়ারম্যান মাসুদুজ্জামান ওরফে ডলার মাসুদ বলেন, ত্রাণ দিয়ে চলে আসার পর শুনেছি একজন ষ্টোক করে মারা গেছে। উনিও ত্রান পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ