Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

৮টি বেসরকারি মেডিকেল ও ২ টি ডেন্টাল কলেজে পিপিই দিলো জেডআরএফ ও ড্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাস মোকাবেলায় ৮টি বেসরকারি মেডিকেল ও ২টি ডেন্টাল কলেজে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়েছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)। জেডআরএফের সভাপতি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং সংগঠনের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনারের সার্বিক তত্ত্বাবধানে গতকাল বুধবার এসব সরঞ্জাম প্রদান করা হয়। মেডিকেল কলেজগুলো হচ্ছে- উত্তরা আধুনিক মেডিকেল কলেজ, ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ, আপডেট ডেন্টাল কলেজ, এমএইচ শমরিতা মেডিকেল কলেজ, এমএইচ শমরিতা ডেন্টাল কলেজ, ইবনে সিনা মেডিকেল কলেজ, শাহাবুদ্দিন মেডিকেল কলেজ, আদ-দ্বীন মেডিক্যাল কলেজ, কমিউনিটি মেডিক্যাল কলেজ ও ঢাকা ন্যাশনাল মেডিক্যাল কলেজ। পিপিই বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় রয়েছে বেসরকারি মেডিকেল ও ডেন্টাল কলেজ ছাত্রদল।
পিপিই বিতরণে সমন্বয়কের দায়িত্বে রয়েছেন জেডআরএফের মনিটর ডা. সরকার মাহবুব আহমেদ শামীম, ড্যাবের যুগ্ম মহাসচিব ডা. পারভেজ রেজা কাকন, সাংগঠনিক সম্পাদক ডা. খালেকুজ্জামান দীপু ও বেসরকারি মেডিক্যাল ও ডেন্টাল কলেজ ছাত্রদলের সভাপতি ডা. এ.এস.এম রাকিবুল ইসলাম আকাশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিপিই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ