Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে আরও ১০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪১

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ২:৪২ পিএম | আপডেট : ৪:১৩ পিএম, ১৬ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১০ জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা ৬০। এ ছাড়া, নতুন আক্রান্ত হয়েছেন ৩৪১ জন। মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ১ হাজার ৫৭২ জনে দাঁড়িয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) প্রফেসর ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ২ হাজার ১৩৫টি নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করা হয়েছে ২ হাজার ১৯টি। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৩৪১ জন এবং এখন পর্যন্ত ১ হাজার ৫৭২ জন। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১০ জন এবং এখন পর্যন্ত মারা গেছেন ৬০ জন। মৃত্যুবরণ করা ১০ জনের মধ্যে ৭১-৮০ বছর বয়সের মধ্যে একজন, ৬১-৭০ বছর বয়সের মধ্যে পাঁচ জন, ৫১-৬০ বছর বয়সের মধ্যে তিন জন এবং ২১-৩০ বছর বয়সের মধ্যে একজন। এদের মধ্যে সাত জন পুরুষ ও তিন জন নারী। তাদের মধ্যে ছয় জন ঢাকায় এবং চার জন ঢাকার বাইরে।



 

Show all comments
  • ferdous ১৬ এপ্রিল, ২০২০, ৫:০৪ পিএম says : 0
    করুনা চিননিত এলাকা গুলোর নাম গুলো থাকলে ভালো হইতো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩
২৮ ডিসেম্বর, ২০২২
১৮ ডিসেম্বর, ২০২২
১০ ডিসেম্বর, ২০২২
৫ নভেম্বর, ২০২২
২ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ