Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর ১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর নির্দেশে খাবার বিতারণ অব্যাহত

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ২:৫৩ পিএম

রাজশাহী ১ আসনের এমপি, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্জ ওমর ফারুক চৌধুরীর নির্দেশে গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের বিভিন্ন স্থানে ত্রাণ আজ বৃহস্পতিবার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, রিশিকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃশহিদুল ইসলাম টুলু প্রমূখ।
প্রতিদিন উপজেলার বিভিন্ন স্থানে গরীব, অসহায়, দিন মজুর, ভ্যান চালক, নির্মান শ্রমিকদের মাঝে শ শ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়ে থাকে।
এমপি ওমর ফারুক চৌধুরীর হট লাইনে মোবাইল করে বা ম্যাসেজ করে খাবার পাচ্ছে অনেকে। বিষয়টি গোদাগাড়ীর টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে।
ওমর ফারুক চৌধুরী এমপি তার ফেসবুক পেঁজে হতদরিদ্রদের হট লাইনে নম্বর দিয়ে খাবারের জন্য মোবাইল করতে অনুরোধ করেছে। আর এদিকে তার দলীয় নেতা কর্মীরা দিন রাত কঠোর পরিশ্রম করে দরিদ্র মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাবার পৌঁছে দিচ্ছেন।
বিষয়টি এলাকায় বেশ সাড়া জাগিছে। মানুষ বলছে এমপি মহোদয়ের যতগুলো ভাল কাজ রয়েছে তার মধ্যে অন্যতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ