Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

খাদ্যের দাবীতে রংপুরে সাদ এরশাদের বাড়ি ঘেরাও ও সড়ক অবরোধ

রংপুর থেকে হালিম আনছারী | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:০০ পিএম

খাদ্যের দাবিতে রংপুর সদর- ৩ আসনের এমপি সাবেক জাপা চেয়ারম্যান মরহুম এইচএম এরশাদের ছেলে সাদ এরশাদের বাস ভবন ঘেরাও করে বিক্ষোভ করেছে শত শত নারী পুরুষ। এ ছাড়াও তারা রংপুর নগরীর দর্শনা এলাকায় অবস্থিত এরশাদের ‘পল্লী নিবাস’ এর সামনে রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।
আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শত শত বিক্ষুব্ধ নারী/পুরুষ বাড়ি ঘেরাও ও বিক্ষোভ প্রদর্শণ করেন। এ সময় বিক্ষুব্ধ লোকজন মহাসড়কে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।
বিক্ষোভকারীদের অভিযোগ জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ জীবিত থাকা কালে তিনি এলাকার গরীব সহায় সম্বলহীন মানুষসহ রংপুরের সকল স্তরের মানুষের পার্শ্বে থাকতেন মানুষকে সাহায্য দিতেন। অথচ তার ছেলে সাদ এরশাদ এমপি হবার পর থেকে এলাকায় আসেননা, তিনি গরীব-অসহায় লোকদের কোন খোজ খবর নেননা। করোনা ভাইরাস মহামারী আকারে দেখা দেয়ার পর তিনি এলাকায় আসেননি। এমনকি কোন খাদ্য বিতরন করারও কোন ব্যবস্থা নেননি।
তারা অভিযোগ করেন, আমরা খাবার অভাবে অনাহারে মারা যাচ্ছি আর উনি ঢাকায় এসি রুমে বসে আয়েশি জীবন যাপন করছেন। ভোটের সময় অনেক বড় বড় কথা বলেছেন এখন সাদ কোথায়? ব্যাক্তিগত তহবিল তো দুরের কথা এমপির জন্য বরাদ্দ করা চালও তার পক্ষ থেকে দেয়া হচ্ছে না। এ ধরনের জনপ্রতিনিধি আমরা চাইনা। তারা অবিলম্বে তাদের খাবারের ব্যবস্থা না করলে তার বাড়ি ঘেরাও কর্মসূচি অব্যাহত রাখবেন বলে ঘোষনা করেন।



 

Show all comments
  • ফজলেএলাহি ১৭ এপ্রিল, ২০২০, ৯:০৪ এএম says : 0
    ওকে সবাই প্রতিবন্ধী হিসেবে দেখা উচিত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন