Inqilab Logo

মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে নতুন ৩৫ জনসহ ১৫৯১ জন হোম কোয়ারেন্টাইনে

দুই করোনা রোগী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১২:২১ পিএম

টাঙ্গাইলের ১২ টি উপজেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় ৩৫ জনসহ বর্তমানে ১৫৯১ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছে। এদিকে দুইজন করোনা রোগী টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। 

জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, এই দুইজনের চিকিৎিসা চলছে। তাদের শারিরীক অবস্থা অনেকটা ভাল। ইতিমধ্যে ওই ওয়ার্ডে ৫৫ বেডের আইসোলেশন ইউনিট চালু করা হয়েছে। করোনায় আক্রান্ত নাগরপুর ও ভূঞাপুরের এই দুই রোগীকে গত বুধবার করোনা ইউনিটে ভর্তি করা হয়। জেনারেল হাসপাতালে কোন ভেন্টিলেটরের ব্যবস্থা নাই।

এদিকে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান জানান, গত ২৪ ঘন্টায় ৫৭ জনকে হোমকোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। জেলায় মোট ৩৬৭৮ জনকে প্রাতিষ্ঠানিক ও হোমকোয়ারেন্টাইনের আওতায় আনা হয়। এ পর্যন্ত মোট ২০৮৭ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছে ৬১ জন। জেলায় ৫১৭ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এদের মধ্যে ৪৫১ জনের রিপোর্ট পাওয়া গেছে। তার মধ্যে ৯ জনের শরীরে করোনা সনাক্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হোম কোয়ারেন্টাইন

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ