Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

নাসিরনগরে টিসিবি‘র পণ্য ক্রয় করতে মানুষের উপচে পড়া ভীড়

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৩:৩৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার কলেজ মোড়ে টিসিবি‘র পণ্য সামগ্রী বিক্রয় শুরু হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে টিসিবি‘র পণ্য বিক্রয় কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী। এসময় সহকারি কমিশনার ভূমি তাহমিনা আক্তার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রথমদিন সকাল থেকে টিসিবি‘র চিনি,মশুর ডাল,সয়াবিন তেল ও ছোলা ক্রয় করতে কলেজ মোড়ে পিকআপ ভ্যানের কাছে স্থানীয় নারী-পুরুষের লাইন ধরে ভিড় করতে দেখা গেছে।এসময় ন্যায্যমূল্যে টিসিবি‘র পণ্য পেয়ে মানুষের মাঝে স্বস্তি ফিরে আসে। সামাজিক দুরত্ব বজায় রেখে টিসিবি‘র পণ্য ক্রয়ে এলাকার জনগনের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। বাজারে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম স্বাভাবিক রাখতে টিসিবি‘র পণ্য বিক্রয় কর্মসূচী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে ক্রেতারা আশাবাদ ব্যক্ত করেন। টিসিবি‘র ডিলার মেসার্স লায়েছ উদ্দিন এন্টার প্রাইজের প্রোপাইটর লায়েছ উদ্দিন জানান,নির্ধারিত মূল্যে ছোলা প্রতি কেজি ৬০ টাকা,চিনি প্রতি কেজি ৫০ টাকা,মসুর ডাল প্রতি কেজি ৫০ টাকা এবং সয়াবিন তেল প্রতি লিটার ৮০ টাকা দরে বিক্রি করছেন। প্রতিদিন একজন ভোক্তা সর্বোচ্চ ৫ লিটার তেল,১ কেজি ডাল,১ কেজি ছোলা ও ২ কেজি চিনি ক্রয় করতে পারবেন। সপ্তাহে ৫দিন টিসিবি‘র পণ্য বিক্রি করা হবে। আগামী রমজান মাস পর্যন্ত এ কর্মসূচী চলবে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিসিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ