Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রমেকে চিকিৎসাধীন রোগীর করোনা সনাক্ত,২ চিকিৎসকসহ ৪ স্বাস্থ্যকর্মী কোয়ারেন্টাইনে

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৩:৩৯ পিএম

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন এক রোগীর করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এর কারনে ওই ওয়ার্ডের দুই চিকিৎসক ও ৪ স্বাস্থ্য কর্মীকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে হাসপাতল কর্তৃপক্ষ। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, তাবলিক জামায়াত ফেরত মোসলেম উদ্দিন নামের ওই রোগীর বৃহস্পতিবার নমুনা টেস্টে দেহে করোনা পজেটিভ পাওয়া যায়। এর পরই আইসোলেশন হিসেবে থাকা ওই ওয়ার্ডটির দুই চিকিৎসক ও ৪ স্বাস্থ্য কর্মীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।
হাসপাতাল সূত্রে জানা গেছে, মোসলেম উদ্দিন নামের রোগীর বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার আউলিয়াগঞ্জে। তিনি কয়েকদিন আগে ঢাকায় তবলিগ জামাত থেকে বাড়িতে ফিরে অসুস্থ্য হলে গত ৩ দিন আগে রমেক হাসপাতালে ভর্তি হন। এর পর তাকে আইসোলেশনে রাখা হয়। বৃহস্পতিবার তার করোনা পজেটিভ জানা যায়। এই প্রথম রমেকে চিকিৎসাধীন কোন করোনা রোগী সনাক্ত হলো। এ ঘটনার পর হাসপাতাল জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৩ ডিসেম্বর, ২০২১
২ ডিসেম্বর, ২০২১
২ ডিসেম্বর, ২০২১
১ ডিসেম্বর, ২০২১
১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন