Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

ফুলপুরে সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৬:১২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে স্থানীয় সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও মাস্ক বিতরণ করেছেন ফুলপুর প্রেসক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম।

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খোলা কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার ফুলপুরের কৃতি সন্তান এস এ ফারুক ফুলপুরের সাংবাদিকদের সুরক্ষার জন্য ১১ টি পিপিই ফুলপুর প্রেসক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের নিকট হস্তান্তর করেন। পরে আজ শুক্রবার বিকালে নিজ কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে ফুলপুর প্রেসক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম ১০ জন সাংবাদিকের মাঝে এই পিপিই ও মাস্ক বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, দৈনিক খোলা কাগজের স্টাফ রিপোর্টার এস এ ফারুক, হেলডস ওপেন স্কাউট গ্রুপের সম্পাদক তাসফিক হক নাফিও।

পিপিই প্রাপ্ত সাংবাদিকগণ হলেন, ফুলপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মুকুল, ফুলপুর প্রেসক্লাবের সিনিঃ সহ-সভাপতি মোঃ নুরুল আমিন, সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এটিএম রবিউল করিম রবি, সাংবাদিক মফিজুল ইসলাম অলি ( নয়া দিগন্ত), আব্দুল মান্নান (বাংলাদেশ প্রতিধিন), মোস্তফা খান (কালের কন্ঠ), সাইফুল ইসলাম বাবুল (আমার সংবাদ), ইয়াকুব আলী ( বিজনেস বাংলাদেশ) ও সেলিম রানা (গণমুক্তি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ