Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নাসিরনগরে করোনায় মৃতসহ পরিবারের মোট ৫ জন আক্রান্ত

নমুনা সংগ্রহ ২২ জনের

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৮:৩৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে করোনাভাইরাসে মারা যাওয়া মালয়েশিয়া প্রবাসীর পরিবারে আরও চারজন আক্রান্ত হয়েছে। ১৭ এপ্রিল শুক্রবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় সরকারের রোগতত্ত্ব,রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট(আইইডিসিআর)থেকে পাঠানো রিপোর্টের ভিত্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন। মৃত প্রবাসীর আরেক ছোট ভাই রকিবুল আলম(৩৪) এর শরীরে করোনা ভাইরাসের সংক্রমিত কোভিড-১৯ রোগ শনাক্ত হয়েছে। গত ১৪ ও ১৬ এপ্রিল প্রবাসীর স্ত্রী‘একমাত্র কন্যা ও ছোট ভাই করোনা আক্রান্ত ভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। এ নিয়ে একই পরিবারে মোট পাচঁজন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে ওই প্রবাসীর স্ত্রী‘ একমাত্র কন্যা ও দুই ছোট ভাইকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে আইসোলিউশনে রাখা হয়েছে।

এদিকে আজ শুক্রবার জেঠাগ্রামে মৃত প্রবাসীর শ্বশুর বাড়ির লোকজনসহ আশেপাশের করোনা সন্দেহে ২২ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। স্বাস্থ্য কর্মকর্তা ডা. অভিজিৎ রায় মৃত প্রবাসীসহ একই পরিবারে পাচঁজন করোনায় আক্রান্তের কথা স্বীকার করে জানান করোনার মারা যাওয়া ব্যক্তির শ্বশুর বাড়ির লোকজনসহ আশেপাশের ২২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন