Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পরাজিত কাউন্সিলর গ্রেফতার

বাড্ডায় ত্রাণের দাবিতে মিছিলের ঘটনায় মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

রাজধানীর বাড্ডায় ত্রাণের দাবিতে মিছিল করার ঘটনায় সাবেক কাউন্সিলর প্রার্থীর নাম উল্লেখ করে দুই থেকে তিনশত জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছেন স্থানীয় কাউন্সিলর শেখ সেলিম। ওই মামলার পরিপ্রেক্ষিতে পরাজিত কাউন্সিল গোলাম সারোয়ার পিন্টুকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, গত ১৪ এপ্রিল রাজধানীর বাড্ডায় সকালে ত্রাণের দাবিতে রাস্তা অবরোধ করে মিছিল করেন কয়েকশ লোক। সেদিন সিটি করপোরেশনের পক্ষ থেকে ত্রাণ বিরতণ করা হয়। তবে তাতে অনিয়মের অভিযোগ তুলে বিক্ষোভ করেছিলেন বলে জানিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু এ ঘটনা পুর্ব পরিকল্পিত অভিযোগ করে পিন্টু, আবুল বাশার, জজ মিয়া ও আলাউদ্দিনের নাম উল্লেখ করে আরো দুই/তিনশ জনের নামে মামলা করেন কাউন্সিলর শেষ সেলিম। অভিযোগে বলেছেন, ভাড়া করে লোক করে জনসমাবেশ ঘটানো হয়েছিলে সেদিন।
বাড্ডা থানার ওসি পারভেজ ইসলাম জানান, আসামিদের মধ্যে পিন্টু এর আগে দুই বার নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ছিলেন। দুই বারই তিনি পরাজিত হন। বাড্ডায় প্রেসক্লাব করে নিজেকে সভাপতির পরিচয় দেন। এই ব্যক্তিই নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে নারায়ণগঞ্জে র‌্যাবের হাতে ধরা পড়েছিলেন। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়াও বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিলর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ