Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যের মৃত্যুতে পুলিশের শোক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

রাজধানীর শেরেবাংলা নগওে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় সেনাবাহিনীর কনভয় ট্রাক উল্টে এক সেনাসদস্য নিহত এবং ২১ জন আহত হওয়ার ঘটনায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বাংলাদেশ পুলিশ। শুক্রবার পুলিশ সদরদপ্তরের এক শোক বার্তায় এ কথা জানানো হয়।

শোকবার্তায় বলা হয়, কারোনাভাইরাসের বিস্তার রোধে যখন বাংলাদেশ পুলিশের সাথে যুথবদ্ধভাবে লড়াই কওে চলছে বাংলাদেশ সেনাবাহিনীসহ অন্যান্য সামরিক ও বেসামরিক প্রতিষ্ঠান তখন এ অনাকাঙ্খিত মৃত্যু ও হতাহতের ঘটনা বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্যকে অত্যন্ত ব্যথিত করেছে। শোকবার্তায় নিহত সেনাসদস্যের রুহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানায় পুলিশ। সেই সঙ্গে আহত সেনা সদস্যদের দ্রæত আরোগ্য কামনা করা হয়।
উল্লেখ্য গত বৃৃহস্পতিবার সকালে সেনাবাহিনীর সদস্যদের বহনকারী তিনটন ওজন বহনে সক্ষম ট্রাকটি উল্টোদিক থেকে আসা একজন সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পড়ে। ট্রাকটি সড়ক বিভাজনের ওপর উঠে গেলে তা উল্টে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। ট্রাকটি সাভার সেনানিবাস থেকে মুন্সীগঞ্জের জাজিরায় যাচ্ছিলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ